প্রকাশিত: ২৯/১২/২০১৬ ৭:৪১ এএম
এক সময়ের জনপ্রিয় নায়িকা পপি
এক সময়ের জনপ্রিয় নায়িকা পপি

মামলায় ফেঁসেছেন চিত্রনায়িকা পপি। তাঁর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এনে মামলা করেছেন ‘দি আমেরিকান ড্রিম’র পরিচালক জসীম উদ্দিন।

 

জানা গেছে, প্রতারণার অভিযোগ ঢাকা মহানগর মুখ্য আদালতে (সিএমএম) গত ২২ ডিসেম্বর (বৃহস্পতিবার) মামলাটি (নম্বর-৩৪৪/১৬) করেছেন সিন-সিনারি প্রোডাকশনের জেনারেল ম্যানেজার হাবিবুর রহমান ভূঁইয়া।

 

জানা যায়, পরিচালক জসীম উদ্দিন বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করায় তার পক্ষে ৪০৬/৪২০ ধারায় মামলাটি করেছেন হাবিবুর রহমান। পরিচালনার পাশাপাশি ছবিটি প্রযোজনাও করছেন জসীম।

 

মামলার এজহারে বলা হয়েছে, চিত্রনায়িকা পপি ‘দি আমেরিকান ড্রিম’ ছবিতে অভিনয়ের জন্য ২০১৫ সালের ১ অক্টোবর চুক্তিবদ্ধ হয়ে দু’লাখ টাকা সম্মানী গ্রহণ করেন। কিন্তু ছবির শুটিংয়ের জন্য সময় চেয়ে তার সঙ্গে বারবার যোগাযোগ করা হলেও সময় দেননি তিনি।

 

এমনকি নিজেও যোগাযোগ করেননি। সম্মানীর অর্থ ফেরত চেয়ে তাকে উকিল নোটিস দেয়া হলেও তা দিতে তিনি অস্বীকৃতি জানান। জসীম উদ্দিনের পক্ষ থেকে জানানো হয়েছে, পপি শুটিংয়ে অংশ না নিয়ে এবং সম্মানীর টাকা ফেরত না দিয়ে প্রতারণা করেছেন। তাই তার বিরুদ্ধে এ মামলা করা হয়েছে।

 

মামলার আইনজীবী গোলাম সাবের চৌধুরী বলেন, ‘ঢাকার মহানগর ১১ নম্বর আদলতে পপির বিরুদ্ধে মামলা করা হয়েছে। বিচারক আগামী ১ ফ্রেব্রুয়ারি আসামির হাজিরের জন্য দিন রেখেছেন।

 

এ বিষয়ে বিস্তারিত জানার জন্য পপির মুঠোফোনে যোগাযোগ করা হলে সেটি অনেকক্ষণ যাবত ব্যস্ত পাওয়ায় যায়। তারপর খুদেবার্তা পাঠালে পপি যোগাযোগ করেননি। পরে তার ব্যবহৃত নম্বরটি বন্ধ পাওয়া যায়।

পাঠকের মতামত